May 20, 2024, 11:57 am

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

নির্বাচনে বিশৃঙ্খল পরিবেশ তৈরি হলে ভোট স্থগিত : ইসি রাশেদা

রাজশাহী প্রতিনিধি: নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, নির্বাচনের দিন কোনো বিশৃঙ্খল পরিবেশ তৈরি হলে অবিলম্বে ভোট বাতিল কিংবা স্থগিত করা হবে।

শনিবার (৪ এপ্রিল) সাড়ে ১০টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রভাব বিস্তারকারী এমপিদের উদ্দেশ্য করে ইসি রাশেদা বলেন, ‘আপনারা দয়া করে আপনাদের জায়গায় থাকেন। আপনার মান ইজ্জত, মর্যাদা আপনি রক্ষা করবেন।’

প্রার্থীদের উদ্দেশে তিনি বলেন, এমপিদের আশীর্বাদপুষ্ট হয়ে কারও সুবিধা নিলে দয়া করে সরে আসেন। এরকম অবস্থা যদি দাঁড়ায়, আর যদি অভিযোগ আসে তাহলে প্রার্থিতা বাতিলও হতে পারে। এ ক্ষেত্রে অতি সুবিধাভোগীর কোনো ক্ষতি হবে না। ক্ষতি হবে আপনার।

নির্বাচন কমিশনার বলেন, জাতীয় নির্বাচন ছাপিয়ে যেন এ নির্বাচন আরও সুন্দর হয় এটাই কমিশনের ইচ্ছে। নির্বাচন কমিশন কখনোই সংঘাত চায় না। প্রার্থীদের আচরণবিধি মেনে চলতে কঠোর নির্দেশনা দেন তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এবং রাজশাহী রেঞ্জের ডিআইজি।

প্রার্থীদের সঙ্গে মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার প্রিসাইডিং কর্মকর্তা এবং উপজেলা পরিষদ নির্বাচন পরিচালনাকারী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং নির্দেশনা দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD